1. md.zihadrana@gmail.com : admin :
সার্বিয়ায় বহুতল ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৪ শিশুর মৃত্যু - দৈনিক সবুজ বাংলাদেশ

৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ । সকাল ১১:৩৮ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
সুপ্রীম কোর্টে কজলিস্টে অভিনব জালিয়াতি হায়ার ইন্সপায়ারিং বাংলাদেশ ইন্ডিপেন্ডেন্স রান ২০২৪ এর সাথে দৌড় মেঘনা উপজেলা প্রেসক্লাব’র পূর্ণাঙ্গ কমিটি গঠন খাদ্য অধিদপ্তরের সহযোগিতায় ও এম এস এর পণ্য চুরির অভিযোগ সুপ্রিম কোর্টের রায় উপেক্ষা করে কালবে চেয়ারম্যান পদে আগস্টিন পিউরিফিকেশন! জাফলং ট্যুরিস্ট পুলিশ কেবলই মুগ্ধতা ছড়ায় বাংলাদেশ সিভিল রাইটস্ সোসাইটির পানি ও স্যালাইন বিতরণ বিপ্লব, রশিদ, মুসা এবং হাসান কিভাবে ভেজাল ও নিম্নমানের ঔষধের উৎপাদন ও বাজারজাত অব্যাহত রেখেছে? গাইবান্ধা সদরে হত্যার উদ্দেশ্যে যুবককে ছুড়িকাঘাত,গৃহবধুর শ্লীলতাহানি আগামী শুক্রবার প্রতিভা প্রকাশ লেখক সম্মিলন
সার্বিয়ায় বহুতল ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৪ শিশুর মৃত্যু

সার্বিয়ায় বহুতল ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৪ শিশুর মৃত্যু

আন্তর্জাতিক ডেস্কঃ

সার্বিয়ায় একটি বহুতল ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ডে প্রাণ হারিয়েছে চার শিশু। এ ঘটনায় গুরুতর দগ্ধ হয়েছে শিশুদের বাবা-মা। খবর এপির।

রাজধানী বেলগ্রেডের কাছাকাছি এক এলাকায় রোববার (৫ মার্চ) স্থানীয় সময় সকালে হয় এ দুর্ঘটনা। প্রত্যক্ষদর্শীরা জানায়, হঠাৎ ভবনটির একটি ভেতর থেকে আগুন ও ধোঁয়া দেখা যায়। আকস্মিক আগুন লেগে যায় ভবনটির একটি ফ্ল্যাটে।

তারপরই দ্রুত অভিযান চালায় ফায়ার সার্ভিস কর্মীরা। এসময় ভেতরে ছিল নিহত শিশুসহ তার বাবা-মা। একটি কক্ষ থেকে উদ্ধার করা হয় চার শিশুর মরদেহ। তার পাশে আরেকটি রুম থেকে বের করা হয় গুরুতরভাবে দগ্ধ পিতা-মাতাকে। চিকিৎসার জন্য হাসপাতালে নেয়া হয়েছে তাদের। তবে আগুন লাগার কারণ এখনো জানা যায় নি।ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

সূত্রঃ যমুনা টিভি

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »